(24/7)

পাঠক সেবা | A Trusted Online Book Shop

ইসলামিক ম্যানেজমেন্ট

By নেসিউর জ্যাবনন

প্রকাশক : সিয়ান পাবলিকেশন -Sean Publication

মুদ্রিত মূল্য : 190
বিক্রয় মূল্য : 180 (6% ছাড়ে)
Availability :  In Stock
Buy Now

Share This Book

Image Cash On Delivery

Image 7 days happy return

Image Delivery Charge in Dhaka ৳ 50

Image Delivery Charge Outside Dhaka ৳ 100

Image Purchase & Earn

Product Details

Product Summary:

সংক্ষিপ্ত পরিচিতি :

ইসলামের শিক্ষা মানুষকে এই জীবনে সফলতার জন্য প্রয়োজনীয় সব দিকনির্দেশনাই যথাযথভাবে দেয়—এই নিগূঢ় বিশ্বাসকে কেন্দ্র করে লেখা হয়েছে বইটি। অন্য কথায়, ইসলাম আমাদের যে নির্দেশনা দিয়েছে তা একেবারেই নিখুঁত। এর যথাযথ প্রয়োগ এই জীবনে এবং পরকালেও আমাদের সাফল্য এনে দেবে। ইসলামের শিক্ষাকে যদি আমরা একটা সামগ্রিক পরিকল্পনা হিসেবে দেখি, তবে সেখান থেকে আমরা ম্যানেজারিয়াল শিক্ষার অনেক গুরুত্বপূর্ণ উপাত্ত আহরণ করতে পারি।

সাইয়েদ কুতুব শহিদ তার তাফসির ‘ফী যিলালিল কুরআনে’ গনিমত ভাগ-বাটোয়ারার ফিক্‌হ নিয়ে আলোচনা করতে গিয়ে বলেছিলেন যে, আগে গনিমত প্রাপ্তির উপায় নিয়ে আলোচনা হোক, গনিমত অর্জিত হোক, তারপর ভাগ-বাটোয়ারার আলোচনা করা যাবে। সালাফদের ফিক্‌হের কিতাবে এগুলো তো সব বলাই আছে। মুসলিমদের এখন ম্যানেজমেন্ট নিয়ে অধিক পরিমাণ অধ্যয়নের সময় হয়েছে। আশা করা যায় খুব শীঘ্রই তারা গোটা পৃথিবীকে আবার নেতৃত্ব দেবে ইনশাআল্লাহ।

Product Specification:

Book Name ইসলামিক ম্যানেজমেন্ট
Author Name নেসিউর জ্যাবনন
Publisher Name সিয়ান পাবলিকেশন -Sean Publication
Edition 2021
অনুবাদক : অনুবাদক : মুহাম্মাদ ইফাত মান্নান
page180
Country বাংলাদেশ
Language বাংলা
Edition 3rd Published, 2021

নেসিউর জ্যাবনন

নেসিউর জ্যাবনন

লেখক পরিচিতি :

নেসিউর বুবেকার জ্যাবনন একজন খ্যাতনামা ব্যবসায় প্রশিক্ষক। তিনি ১৯৬৪ সালের ১ জুলাই তিউনিশিয়ার গাবেজ শহরে জন্মগ্রহণ করেন। পিতা বুবেকার হাসান জ্যাবনন, মাতা লামা জিপানি জ্যারেডি।

তিউনিশিয়ান মিশন, ওয়াশিংটন থেকে ১৯৮৬ সালে জ্যাবনন গ্র্যাজুয়েট স্কুল স্কলারশিপ লাভ করেন। এরপর তিনি ইউনিভার্সিটি অব মেনিসোটা থেকে ‘বিজনেস এন্ড কমিউনিটি এঙ্গেজমেন্ট’ বিষয়ে স্নাতক ডিগ্রি অর্জন করে। ১৯৮৯ সালে স্নাতকোত্তর বর্ষে জ্যাবনন ‘ইউনিভার্সিটি অব পিটসবার্গ’ থেকে MSJE সম্পন্ন করেন; পরবর্তী সময়ে একই বিশ্ববিদ্যালয় থেকে তিনি ১৯৯২ সালে তার PHD সম্পন্ন করেন।

পেশাগত জীবনে নেসিউর জ্যাবনন একজন বিশ্ববিদ্যালয় শিক্ষক। তিনি আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয় মালয়েশিয়াতে পর্যায়ক্রমে সহকারী ও সহযোগী অধ্যাপকের দায়িত্ব পালন করেন। তারপর থেকে তিনি সংযুক্ত আরব আমিরাতের শারজাহ বিশ্ববিদ্যালয়ে সহযোগী অধ্যাপক হিসাবে দায়িত্ব পালন করে আসছেন।

শিক্ষকতার পাশাপাশি মালয়েশিয়া, সংযুক্ত আরব আমিরাতের বিভিন্ন প্রতিষ্ঠানে ব্যবসায় প্রশিক্ষক ও পরামর্শকের দায়িত্ব পালন করেন। ইন্টারন্যাশনাল অ্যাকাডেমি অব বিজনেস ডিসিপ্লিনস, অ্যাকাডেমি অব ম্যানেজমেন্ট-সহ বেশ কিছু সংস্থায় তিনি সদস্যপদ লাভ করেন।

লেখকের এই বইটি ড. আবু আমিনাহ বিলাল ফিলিপ্‌স পরিচালিত ইন্টারন্যাশনাল ওপেন ইউনিভার্সিটিতে (IOU) ব্যাচেলর কোর্সের সিলেবাসে অন্তর্ভুক্ত।

Home
Categories
Cart
Account